Skip to main content

Bashor Rat Ar khini

রাত্রি দশটার সময় ডিনার খেয়ে বিছানায় শুতে গেলাম। এইবার ভাবলাম আমার মনের আশাপূর্ণ হতে চলেছে। আমি বললাম, “অন্তত দুইদিনের জন্যে স্বামী-স্ত্রী আমরা। যা কিছু করবআমরা মিলেমিশে একসঙ্গে করব। এস আজ আমরা দুজনে এই দিঘায় বেড়াতে এসে এইবিছানায় প্রথম বিবাহিত জীবনের ফুলশয্যা রাত্রে আনন্দ উপভোগ করি।”রানু সানন্দে রাজীহল।আমি বিছানায় বালিশে মাথা রেখে পাজামা পাঞ্জাবী পরে সোজা হয়ে শুয়ে পড়লাম।রানুকেও জড়িয়ে নিয়ে আমার বাঁ পাশে আমার দিকে মুখ করিয়ে ধরে শুইয়ে দিলাম। রানুমুখে কিছু বলল না। চুপ করে রইল। এরপর রানুর মুখে মুখ রেখে শুয়ে শুয়ে প্রথম কিসকরলাম। ঠোঁটে, গলায়, কপালে, নাকে, চোখের
পাতায়, গালের দুপাশে, কানে চুমো খেতেখেতে বললাম, “স্বামী-স্ত্রী বিয়ে হলে ফুলশয্যা রাত্রে এই রকমই প্রথম শুরু করে। এবার তুমিওআমাকে এভাবে কিস কর রানু।” রানুও তাই করল।রানুর বাম পা টা টেনে ধরে আমিআমার কোমরের উপর চাপিয়ে দিলাম আর আমার ডান পা টা রানুর দুই পায়ের ফাঁকেকোনভাবে ঢুকিয়ে দিলাম। আবার আমি আস্তে আস্তে রানুর উঁচু স্তনের কাছে নিজের বুকটা চেপে ধরে বললাম, “আঃ আঃ রানু তোমাকে কীভাল লাগছে!” বলতে বলতে রানুর চুড়িদারের চেনটা টেনে খুলে ফেলি এবং আস্তে আস্তে চুড়িদারটা সম্পুর্ণ খুলে দিলাম।ভিতরের ব্রেসিয়ারে ঘেরাম্যানাদুটি বেরিয়ে পড়ল ঘরের উজ্বল আলোয়। তারপর আস্তে আস্তে রানুর নাভীর নীচের কামিজের দড়ি খুলে দিলাম এবং সেটিও কোমর ওপাছার নীচে নামিয়ে বেডের পাশে রাখলাম। প্রথমে রানু আমতা আমতা করছিল। আমি বললাম, “শোন রানু, ফুলশয্যার রাত্রে স্বামীর সমস্তকথা শুনতে হয়, ও যা করতে চায় সবকিছুতেই সায় দিতে হয়, মেনে নিতে হয়। তবেই ফুলশয্যার রাত পূর্ণ হয়।”এরপর রানুর পিঠেরব্রেসিয়ারের ক্লিপটা খুলে কাঁধ থেকে ব্রা-টা বেডের বাইরে মেঝেতে ফেলে দিলাম। এখন রানুর বুকের উচু উচু ধবধবে বড় বড় স্তন দুটি দেখেআমার মন আনন্দে ভরে উঠল। আমার লিঙ্গও খাড়া হয়ে উঠল। রানুর মাইদুটো আমার দুহাতে নিয়ে আমি চটকাতে লাগলাম।রানু শুধুনীরবে আঃ ইঃ ইস এবং নাকে জোরে জোরে নিশ্বাস নিতে নিতে বলল, “আমাকে নিয়ে তুমি এ কী আনন্দ করছ, খেলা করছ!” আমি আরোও উত্তেজিত হয়ে রানুর তাবড় তাবড় ম্যানার নিপিল ধরে টেনে টেনে মুখের ভিতর ঢুকিয়ে চুষতে শুরু করলাম। রানু আমাকেআরোও জোরে চেপে জড়িয়ে ধরল। এবার আমি রানুর ব্লু রঙের প্যান্টিটা কোমর থেকে আস্তে আস্তে নীচের দিকে নামিয়ে খুলতে লাগলাম। রানুবলে, “কি করছ তুমি? এটা খুলে দিচ্ছ কেন? আমার লজ্জা করছে যে। আমার ভয় করছে গো!” আমি প্যান্টীটা খুলতে খুলতে বললাম, “লজ্জাও ভয়ের কিছু নেই। আমি যখন আছি তোমাকে কিছু করতে হবে না, ভাবতে হবে না, যা করার আমিই করবো।”এখন রানু বিছানায় সম্পুর্ণউলঙ্গ হয়ে শুয়ে আছে। আমিও ওকে দেখতে দেখতে উলঙ্গ হলাম। আস্তে আস্তে রানুর হাতটা ধরে আমার লিঙ্গের কাছে নিয়ে ধরতে দিলাম।বললাম, “আমার এই শক্ত দন্ডটি চেপে ধরে দেখ কী বড় হয়েছে। এই লৌহদন্ডটি তোমার নীচের গর্তে ঢুকবে আজ এই দীঘার ফুলশপয্যাররাতের হোটেলে। তার আগে তোমার গুদটা আমি এখন খাই। নাও, পা দুটো ফাঁক করে চিত হয়ে শোও। আর পাছার তলায় একটা বালিশদিয়ে পোঁদটা এবং গুদটা উঁচু করে রাখ আমার চোষার সুবিধার জন্য। তাহলেই তোমার গুদটা আমি ভাল করে খেতে পারব। আঃ,ঘরেরআলোয় তোমার গুদটা কী সুন্দর দেখাচ্ছে!” কোঁকড়ানো ঘন কালো বালে ভরা গুদের ঠোঁটটা কী সুন্দর লাল ফুলের মত! কী অদ্ভুত দেখাচ্ছেগুদটা। কী সুন্দর গন্ধ বেরুচ্ছে। বাঃ কী ভালো লাগছে! রানুর গুদ দিয়ে তরল পাতলা হড়হড়ে কামরস বেরুতে থাকে। আমি ঐ রসটা চুষেখেতে থাকি, চুক চুক চুক।রানুও যেন হাল্কা সেক্সে ছটফট করছে। রানুর গুদ খেতে খেতে আমি ওর বুকের সুন্দর ফর্সা দুটো উচু উচু উদয়গিরিখন্ডগিরির থাবা থাবা দুধদুটো চটকাতে লাগলাম উথাল পাথাল করে। আঃ কী ভাল লাগছে রানু! এবার গুদ থেকে জিভ বার করে বাল,তলপেট, নাভী ও পেট চাটতে চাটতে দুধদুটোর মাঝখান পর্য্যন্ত গেলাম। তারপর মুখে ভরে নিয়ে কালচে গোল নিপিলদুটো কামড়াতে শুরুকরলাম। আঃ! কী সুখ পাচ্ছি রানু ! এবার রানুকে বললাম আমার বাড়াটা তার গুদের চেরায় ঠেকিয়ে ধরতে। আমি আস্তে আস্তে আমার বাড়াটা তার গুদের ভেতরঢোকাই। ভকাত ভকাত্ পকাত্ পকাত্ করে নাড়াতে নাড়াতে রগড়াতে রগড়াতে গুদে সুড়সুড়ি দিতে দিতে রানুর গুদের ভেতর জোর করেআমার বাড়াটা ভচাক করে ঢুকিয়ে দিলাম। বুঝলাম সতীচ্ছদ পর্য্যন্ত কেটে গেল। রানু ‘উঃ উঃ বাবারে’ বলে প্রথমে চেচিয়ে উঠল। আমি বলি, “তুমি একটু সহ্য কর। প্রথম প্রথম গুদে বাড়া ঢোকালে একটু লাগে। ভিতরে পুরো বাড়াটা ঢুকে গেলে আর লাগে না। তখন তুমি নিজেই দেখবেআরাম পাবে এবং দেখবে তোমার গুদে বার বার ঢোকানোর জন্যে তুমি আরাম পাবে।”এইভাবে রানুর সঙ্গে আমার যৌনক্রীড়া চলতে লাগল।একটু পরে রানু আমাকে জাপটে ধরে তলঠাপ দিতে লাগল। আমিও বাড়ার বেগ বাড়িয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে রানুর মাইদুটো মুলতেলাগলাম আচ্ছা করে। কিচ্ছুক্ষণ পরে দুজনেই চিৎকার করছে আর শব্দ বের হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ উ অ ইস উর কি আরাম আরো দাও জোরে ডুকাও জোরে জোরে চোদ চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো.. …রে..আ…রো.,জো…রে চোদ চুদিয়া চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন দিয়ে আমার গুদের জালা মেটিয়া দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও……গুদের সব রস বের করে দাও………চোষ চুষে আমার সব রস বের করেদাও…… জোরে জোরে চোদ চুদিয়া গুদের সব রস বের করে দাও ... ইস উহ আহ ইস উহ আহ…. চিত্কার করছে আর শব্দ বেরহছে দিতে দিতে খসালাম। আমার ফ্যাদা রানুর গুদ ভরিয়ে দিল আর রানুর রস আমার বাড়া স্নান করিয়ে দিল।সেই রাত্রে আরোও দুইবাররানুকে চুদলাম। পরদিন কয়েকটা সাইটসিন দেখে এসে রাত্রে সন্ধ্যা থেকে রাত্রি দশটা পর্য্যন্ত বার তিনেক চুদলাম। তারপর খেয়েদেয়ে উঠেআরোও বারদুয়েক ঠাপালাম। রানুর গুদ ব্যাথা হয়ে গেল। মাইদুটো লাল হয়ে রইল।

Popular posts from this blog

আমার ছোট মামীর সাথে চুদাচুদি

ছোটমামী সম্ভবতঃ প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। ওনার বিয়ের সময় আমি ফোরে পরি। ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না। কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোটমা মী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছে। আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনা। ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে। ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই । বড় হবার পরও ছিল সেটা। ছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিল। মামী তখন গ্রামে থাকতো। আমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপুরন হয়। পুকুরে গোসল করতে যাবার আগে মামী ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেস

ভাবী আমাকে চুদল - vabi amake chudo

- -আদিত, ওই আদিত! ওঠতো,versity জাবি না? - -আহ! ভাবী, যাও তো এখন, একদিন versity না গেলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে না। - -ইস! পাগল টা কি যে বলে না, ওঠ, ওঠ। - -আরে ভাবী গত কাল semester ফাইনাল দিয়া আসলাম, আগামি s emester শুরুর আগে কয়েক দিন বন্ধ। কই একটু আরামে ঘুমুব, না, দিলে তো ঘুমের ১২ টা বাজিয়ে। - -ইস! উনার জন্য নাস্তা নিয়া আমার সারা সকাল বসে থাকতে হবে, ঢঙ। - -থাকবেই তো, তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে… বলেই, জিহবায় কামর দিল আদিত। বিয়ের কয়েক মাস পরেই ভাইয়া আমেরিকায় চলে গিয়ে আর ফিরে আসে নি।পরে জানতে পারা যায় ওখানে এক বিদেশী মেয়ের সাথে লিভ-টুগেদার করছে আদিতের বড় ভাই আতিক। এ ঘটনার পর আদিতের বাবা ওর ভাবী রুমার বিয়ে দিতে দিতে চাইলেও রুমা রাজি হয়নি।‘‘বাবা, আমার আপন বলতে কেও নেই আপনারা ছাড়া, তারপরও যদি বিয়ের জন্য আমাকে জোর করেন টা হলে আমি এই বাসা ছাড়তে বাধ্য হবো’’। ‘‘ এসব কি বলছ বউমা! আজ থেকে তুমি আমার মেয়ে হয়ে থাকবে। - -sorry, ভাবী, আমি কিছু ভেবে বলি নি। - -it’s okay ভাবী চলে যেতেই মেজাজটা খিচড়ে গেলো আদিতের। কেন যে একটু বুঝে শুনে কথা বলে না!ধুর! একটু বাইরে থেকে ঘুরে

আপুকে চুদে যে মজা পেয়েছিলাম

আপুরসাধে চুদাচুদির বাকি অংশ আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না।আমি দেখলাম আপুর ১হাতা ঘুমের মদ্দে কাঁধ থেকে নেমে গেছে এবং আপুর ১টা দুধ বের হয়ে আচে।আমি তো প্রথমে অবাক হয়ে গেলাম।পরে তো আমি মহা খুশি।আমি যেন নেশার মধ্যে ছিলাম।১ নজরে আপুর দুধের দিকে তাকিয়ে থাকলাম।কম হলেও ৩৪ size এর দুধ ছিল।কতক্ষণ দেখার পর আমার আপুর দুধ ধরতে মন চাইলো।কিন্তু প্রচণ্ড ভয় কর চিল।কারণ আপু যদি জেগে যায় আর আম্মুকে বলে দেয় তাহলে আম্মু তো আমাকে মেরেই ফেলবে।তো কিছুক্ষণ এভাবে যাবার পর ভাবলাম যে আজকে ধরতেই হবে।কারণ যদি আর কখনো সুযোগ না পাই।প্রথমে ভাবলাম আসতে ডাক দিয়ে দেখবো যে ঘুম পাতলা নাকি।পরে ভাবলাম ডাক দিলে আম্মুর ঘুমো ভেঙ্গে যেতে পারে।আর আপু উথে গেলে আমার আর ধরা হবে না।তো আমি প্রথমে উলটা পাশে ফিরলাম।তারপর আবার আপুর দিকে ফিরতে গিয়ে এমন ভাবে আপুর দুধের উপর হাত রাখলাম যেন ঘুমের ঘোড়ে পড়েছে।দেখলাম আপুর কোন নড়াচড়া নেই।এভাবে ১০ মিনিট গেল।তারপর আস্তে আস্তে আপুর দুধ টিপতে লাগলাম।মেয়েদের দুধযে এতো নরম হয় তা আগে আমার জানা ছিল না।এভাবে আর ১০ মিনিট গেল।মন তখন টিপাটিপিতে সন্তুষ্ট নয়।মন চাচ্ছিল দুধ গুলো চুস্তে।কি