Skip to main content

দুধ চোষার মজা, নতুন গুদ চোদার সাজা

“এই দিকে বস অনু” বলে আপু ওর পাসে বিছানায় দেখিয়ে দিল। আপু ওর thong ও খুলে ফেলেছে, যখন আমি বাথরুমে টিস্যু ফেলতে গিয়েছিলাম তখন। সম্পুর্ন ল্যাঙটা হয়ে আপু বিছানার কোনায় বসে ছিল। আপুর পা দুটো এক সাথে ভাজ করে লাগানো ছিল।
“আমার মনে হয় তুই এই ধরনের শাস্তি আশা করিসনি। ঠিক বলেছি?” বলে আপু এক চিলতে হাসি ঠোটে লাগিয়ে রাখল আর আমি ওর পাশে বসে বললাম “হাজার বছর ভাবতে দিলেও এটা আশা করতে পারতাম না”। আমার গা খানিকটা শিরশির করছিল। দুজনেই একদম ল্যাঙটা হয়ে পাশাপাশি বসে আছি।
২ ৩ সেকেন্ড পর আপু বলল, “তুই তো আমারচে ভিডিওতে অনেক ভাল, ইন ফ্যাক্ট আমি কিছুই জানিনা কিন্তু তোর তো কোর্স করা আছে।” বলে একটু চুপ করে থাকল, আমি বুঝলাম আপু এবার কথাটা পারবে।
“তুই তো জানিস আমি তুষারকে ভিডিও পাঠাচ্ছি অগুলো… উউউম্মম এটা ওকে হেল্প করে… মানে কিভাবে বলি…” আপু বোঝানোর চেষ্টা করছে ভিডিও পাঠানোর কারন। আমি চুপ করে থাকলাম দেখে আপু আবার বলল “বুঝিস তো একা থাকে, খারাপ লাগে, ইচ্ছে করে… তাই … মানে আমি…”
আমি আপুকে থামিয়ে দিয়ে বললাম “এটা অনেক তোমার অনেক ভাল দিক আপু, তুমি এত দূর থেকেও ওর কষ্ট বুঝতে পারছ। আশা করি ভাইয়া এটা appreciate করে।”
“হুউম, সেটা করে, কিন্তু, মানে, ও আসলে আরো এরোটিক চাচ্ছে, আরো খোলামেলা, আরো কাছ থেকে। বুঝতে পারছিশ?” আমি বুঝতে পারছিলাম আপুর ভিডিও গুলো দেখেই ঠিক মত করতে পারছে না। তবু বুঝতে পারছিলাম না কি বলব তাই শুধু মাথা নেড়ে চুপ করে বসে থাকলাম।“শোন, তোর হেল্প লাগবে আমার। আমি পারছিনা একটা ক্যামেরার জন্যে ওটা করতে, বুঝতেই পারছিস?” বুঝলাম না আপু কি ঠাট্টা করছে আমার সাথে?
“I was faking most of that.” অসম্ভব, আপু অবশ্যই ঠাট্টা করছে, একবারের জন্যও বুঝতে পারিনি যে ওর চরম মুহুর্ত গূলো আসল ছিল না।
“কিন্তু কাল যখন তোর পেনিসটা দেখলাম…”আপু একটু থামল, ছোট করে আমার ধনের দিকে একটু তাকালো, সাথে সাথে আপুর গোলাপী গাল দুটো লাল হয়ে গেল, তারপর আবার বলল, “আমি,… আসলে মনে হয় উত্তেজিত হয়েছিলাম, যেমন তুই হয়েছিলি আমার ভিডিও দেখে।” বলে আপু আবার একটু বিরতি দিল। আমি ভাবতে থাকলাম, আচ্ছা এ জন্যে ওর নিপল দুটো কাল অমন দাড়িয়ে ছিল।
আপু আবার বিড়বিড় করে বলতে থাকল, “তুষার যাওয়ার পর থেকে আমি আর এত উত্তেজিত কখনও হইনি। আসলে এক বছরে আমি একটাও পেনিস দেখিনি। আর কাল তোরটা দেখে আমার বাধ ভেঙ্গে জোয়ার এসেছিল।” আপুর কথা শুনে আমার হার্ট একটা বিট মিস করল। “আমি মনে করি তুই আমাকে কিছু রিয়েলিস্টিক ভিডিও তৈরিতে সাহায্য করতে পারবি। অবশ্য যদি তুই চাস।”
আপুর কথা শুনে আমার হার্টবিট বারতে লাগল আর ধন আবার দাড়াতে শুরু করল, আমি অত্যন্ত দ্রুত বললাম “অবশ্যই আপু, কেন করব না। তুমি যা চাও সব করব।”
আপু বলল, “আমি চাই তুই আমার ক্যামেরা ম্যান কাম ভিডিও এডিটর হবি। I just want to be the porn star। I’ll be in my trailer, until you’re ready for me.” বলে আপু অনেক জোড়ে হাসতে শুরু করল, আমিও ওর হাসিতে যোগ দিলাম।
Man, কালকে বিকেল পর্যন্ত আমি আপুর ভিডিও দেখে খেচেছি আর আজ আমরা একি ছাদের নিচে সামনা সামনি ল্যাঙটা হয়ে বসে আলোচনা করছি কিভাবে আমি ওকে আরো ভিডিও বানিয়ে দেব।
“সো, কখন শুরু করতে চাও তুমি?” বলে দোয়া করতে থাকলাম যে আপু যেন বলে এখনই। আমি একদমই দেরী করতে পারব না। আমার সহ্য হচ্ছে না আপুর ভিডিও করতে পারার দেরী। জীবনে হাজার হাজার পর্ন ভিডীও দেখেছি উপরন্তু আমার ভিডিও এডিটিং ক্লাস এর যে আইডিয়া গুলো ছিল সেগুলো কাজে লাগাতেও তো হবে। দেখিয়ে দেব আমিও পারি, Mom would be so proud! Okay, maybe not.
আপু হেসে বলল, “এখনই কেন নয়? তুষার আমার কাছে একটা ভিডিও পাওনা আছে। আমি চাই আজ রাতের মধ্য ওকে পাঠাতে। পারবিনা করতে?”
“ঠিক আছে, পারব, আমাকে একটু ভাবতে দাও।” বলে আমি আপুর ল্যাঙটা শরীরের দিকে আবার তাকালাম। মনে মনে নিজেকে প্রস্তুত করছিলাম, কি ভিডিও করব? প্লট কি হবে, আঙ্গেল ভাবছিলাম। আপু ওর পা দুটো একটু ছড়িয়ে দিল। ওয়াও, শুধু যে আপু আমার সামনে বসে তাই না, আমি এখন ওকে দিয়ে আমার সব স্বপ্নর ভিডিও বানিয়ে নিতে পারব। আমি ভাবতে থাকলাম যেসব বেস্ট ভিডিও আমি ডাউনলোড করেছি, সেগুলোর বেস্ট সীন গুলো। ওকে, আমার ধন আবার শক্ত হয়ে গেছে। কিছু বিষয় আপুর কাছ থেকে জেনে নিতে হবে, তাই প্রস্তুত হলাম।
লম্বা একটা শ্বাস নিয়ে জিজ্ঞেস করলাম, “সাধারনত তোমার অর্গাজম হতে কত সময় লাগে, মানে কতখন খেচ?”
“কি?” বলে আপু একটু নড়েচড়ে উঠল তারপর আমার দিকে তাকাল, আমি আমার জামা কাপড় পরছিলাম, বলল “আসলে এটা ঠিক নেই”
“আমি একটা ভিডীও করার চিন্তা করছি আপু, কিন্তু আমাকে জানতে হবে সাধারনত তোমার কত সময় লাগে? আমি ক্যালকুলেশন করছি কিভাবে কত সময় ধরে কোন শট নিব।” এক দমে বলে আমি নিঃশ্বাস নিলাম।
“আমি জানিনা অনু, আমি আসলে কখনই ঘড়ি দেখিনি। দশ মিনিট হতে পারে। আসলে এটা নির্ভর করে …”
আমি একটু আগ্রহ নিয়ে জিজ্ঞেস করলাম, “কিসের উপর?”
“নির্ভর করে কে দেখছে তার উপর।” আপু সোজাসাপ্টা উত্তর দিয়ে আরো বলল, “আসলে, আমি মনে করি তোর এখন জামা পড়া উচিত হবে না, you should be naked when we do it.”
“কি?” কেমন যেন একটা চাপা চিৎকার বের হল গলা দিয়ে আমার। আমি মাত্র শার্টটা হাত গলিয়েছি। আমিতো পুরো অবাক।”নে তোর সব জামা খোল” মুখে হাসি রেখে বলতে লাগল, “আমি তোর… ইয়ে… রিয়াকশন দেখতে চাই। I mean, you know, while I masturbate.”
আমি কয়েক মুহুর্ত জেরিনের দিকে তাকিয়ে ছিলাম। তারপর ভাবলাম, why not? আমি আমার ডেনিম জিন্স আর বক্সারটা নিচের দিকে টেনে খুলে ফেললাম। ততখনে আমার নুনু সোজা আপুর দিকে পয়েন্ট করে দাঁড়িয়ে গেছে। সৈনিক প্রস্তুত। আদেশের অপেক্ষা।
“ওকে, ধর দশ মিনিট করে করলাম(ভাবলাম আরো বেশি)। তবে আমরা মাত্র ৩ মিনিট করে পাঠাতে পারব প্রতি ইমেইল এ। ২৫ এমবি এর বেশি পাঠানো যায় না। আর রেসুলেশান ভাল করে আসলে ৩ মিনিটের বেশি করা যায় না।”এমন ভাবে কথা গুলো বললাম যাতে ওর আমার উপর এই আস্থা আসে যে আমি জানি যে আমি কি করছি। “তবে আমরা একটা ভিডিওকে ভেঙ্গে কয়েক পার্টে পাঠাতে পারি, তবে আমার পার্সোনাল মত হল যে আমরা একটা ফাইল তিন মিনিট করেই করি।” জেরিন মাথা নেড়ে আমার কথার সায় দিল, যদিও ওর চোখ সারাখন আমার নুনুটা গিলে খাচ্ছিল।
“ওয়াও তুই আসলে জিনিয়াস, যতটা গাধা মনে হয় অতটা না।” আপু একটু উত্তেজিত স্বরে বলল “Let’s get started.”
আমি ক্যামেরাটা ট্রাইপড থেকে নিয়ে সেটিং ঠিক করতে করতে ওকে আমার আইডিয়া ব্যাক্ষা করলাম। ও মেনে নিল আর পিঠে ভর দিয়ে চিত হয়ে সুয়ে পড়ল। আমি হাটু গেড়ে ওর থেকে মাত্র কয়েক ইঞ্চি দূরে বসলাম। This was so fucking weird!
“আচ্ছা আমরা প্রথমে তোমার চেহারা থেকে ক্লোজ আপ শট নিব যেখানে তুমি তুষার ভাইয়াকে সরাসরি কিছু বলবে, like, ‘I hope you enjoy the video, Honey’ or something like that”, বলতে বলতে আমি ওর মুখটাকে ক্যামেরায় জুম করে বন্দি করতে থাকলাম।
আপু সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে শুরু করল, “Hi Honey,I hope you like the video. I’ve got a new camera man, তোমার কেমন লাগল জানিও” বলে আপু ক্যামেরার দিকে চোখ টিপল।
“ওকে, এবার আমি তোমার দুধ এর ক্লোজ-আপ শট নিব” বলে আমি ওর বিছানায় ওর কোমরের দুই পাশে দুই পা দিয়ে দাড়িয়ে গেলাম। আমার খোলা নুনু, নিচে আপুর খোলা দুধ গুদ। মাথাই খারাপ হবার দশা।
“I think I like this view,” বলে ও আমার নুনু আর বিচির দিকে ইশারা করল। আমার গাল দুটি লাল হল আর নুনুটা আরো শক্ত হয়ে গেল। আমি ক্যামেরা টা ওর দুধের দিকে ধরে বললাম “এবার তুমি তোমার নিপল গুলো নিয়ে খেলা শুরু কর” মুখে এটা বললেও মনে বললাম তুমি চাইলে আমার নুনু নিয়েও খেলা শুরু করতে পারো। এতে আমি আরো খুশি হব।ও আমাকে বলল,”আচ্ছা, এখানে তোর কথা গুলোও রেকর্ড হয়ে থাকবে?” আমি বললাম, “আরে না না, আমি ভিডিও এডিট করার সময় অডিও এক্সট্র্যাক্ট করে ডিলিট করে দিব যেগুলো দরকার নেই। এখন তুমি তুষার কে কিছু বল নিপল নিয়ে খেলার সময়”
ওর হাত এবার ফ্রেমের মধ্যে এল। ধিরে ধিরে দুই পাশ থেকে টিপে টিপে এগুতে থেকে নিপল গুলো হালকা মুচড়ে বলল, “Oh, Tushar, ইসস তুমি যদি এখানে থাকতে আমার দুধ গুলো টিপে দিতে. I miss the way you nibble on my tits and take my nipples between your teeth, stretching them out.” বলে আপু পুরো জোস নিপল গুলো মুচড়ে আর দুধ গুলো ঝাকি দিয়ে বলল, “আমি তোমাকে অনেক মিস করছি বেইবি।”
আপুর এই পুরো 3x এর মাগীদের মত আচরনে আমার ধন পুরো পাথরের মত শক্ত হয়ে গেল। তবে এখন নিজেকে নিয়ে খেলার সময় নেই। কাজ বাকী। আমি দেখতে থাকলাম আপু কিভাবে তার নিপল নিয়ে খেলছে।
“ওকে” বলে আমি পজ বাটনে চাপ দিয়ে বড় করে কয়েকটা নিঃশ্বাস ছাড়লাম। একটু পেছালাম যাতে করে আমার দুই পা ওর দুই থাইয়ের দুই পাশে থাকে। আবার ক্যামেরা ঠিক করে বললাম, “এবার তোমার ওখানটায় ক্যামেরা নামিয়ে আনব। দুই পা একসাথে মিলিয়ে রাখ যতক্ষন পর্য্যন্ত আমি না বলি।”।
আস্তে আস্তে আমি ক্যামেরাটা দুধের ওপর থেকে নাভী হয়ে নিচে নিতে আর জুম করতে থাকলাম যাতে আপুর কালো বাল দিয়ে স্ক্রীন ভরে থাকে। তারপর ক্যামেরা আরো একটু সরিয়ে সরাসরি ভোদার ঠোটের ওপর ধরলাম যেখানে কামরসে কিছু বাল চিকচিক করছে। আবার পজ কলাম।
এবার আমি আরো একটু পিছিয়ে ওর পায়ের পাতার দিকে গেলাম আর হাটু গেড়ে বসে বললাম, “গ্রেট, যখন আমি ৩ গুনব তুমি আস্তে আস্তে পা দুটি গুটিয়ে নেবে আর ছড়িয়ে নেবে।” আমি ক্যামেরাটা ওর কালো বালে ভরা ভোদার দিকে সেট করে রেকর্ডে চাপ দিয়ে গুনলাম, “ওকে, এক, দুই, তিন।” জেরিন ওর পা দুটো আস্তে আস্তে আমার দুই পার মাঝ থেকে টেনে উপরের দিকে তুলতে লাগল আর থাই গুলো ছড়িয়ে দিতে লাগল। fucking unbelieveable.
“যখন তোমার পা খুলছ, তখন তুষারের সাথে কথা বল।”আমার নুনু এত শক্ত হয়ে আছে আপুর ফাক হয়ে থাকা ভোদা দেখব ভেবে যে ব্যাথা আরাম্ভ হয়ে গেছে। “ওকে বল তুমি কি চাও আপু।”আমার আর দেরী সহ্য হচ্ছিল না। প্লিজ খোদা আমার হাত কাপা থামাও।
“তুষার, আমার ভোদাটা তোমার জিহ্বার ছোয়া পেতে ব্যাকুল। দেখনা কেমন কামড়াচ্ছে।” জেরিন বলছে আর দুই পা ফাক করছে। প্রথমে আমি শুধু কালো বাল দেখতে পাচ্ছিলাম, কিন্তু ও যখন আস্তে আস্তে ফাক করছিল, আমি দেখতে পেলাম ভেজা চিক চিক করা বালের ভেতর থেকে ওর কিউট ভোদাটা উকি মারছে। ও বলে চলেছে, “Your tongue would feel so good right now, আমি জানি আমার ভোদার রস তোমার কতটা প্রিয়।”
ওহ খোদা, মনে হচ্ছে যে ও আমাকে কথা গুলো বলছে। যদি খালি ও ওর হাজব্যান্ডের নামটা না বলতে মনে হত আমাকেই বলছে। ওয়েট, আমি চাইলেই তো আমার জন্যে একটা পার্সোনাল কপি বানিয়ে নিতে পারি। ওহ ইয়েস, আমার জন্যে আমি একটা পার্সোনাল কপি বানাবো।
“আপু, আরো ফাক কর।” যখন বললাম আপু দুই পা পুরো ছড়িয়ে দিয়েছে আর কামরসে ভেজা চকচকে ভোদাটা একেবারে আমার চোখের সামনে। আমি হাটু গেড়ে আপুর দুই থাইয়ের ভেতর বসলাম। উফফ what a feeling. আমার নুনু থেকে মাত্র ১০-১২ ইঞ্চি দূরে আপুর চমচমে ভোদাটা। আমি আজ পর্যন্ত্য অনেক ভোদার ক্লোজ আপ ছবি দেখেছি। কিন্তু এটা সম্পুর্ন আলাদা। আমার স্বপ্নের অগোচরে পাওয়া। একেতো সামনে থেকে বাস্তবে দেখা আর তার উপর আমার সুপার সেক্সী আপুর ভোদা। আমার দেখা আজ পর্যন্ত বেস্ট ভোদা।

Popular posts from this blog

আমার ছোট মামীর সাথে চুদাচুদি

ছোটমামী সম্ভবতঃ প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। ওনার বিয়ের সময় আমি ফোরে পরি। ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না। কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোটমা মী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছে। আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনা। ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে। ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই । বড় হবার পরও ছিল সেটা। ছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিল। মামী তখন গ্রামে থাকতো। আমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপুরন হয়। পুকুরে গোসল করতে যাবার আগে মামী ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেস

ভাবী আমাকে চুদল - vabi amake chudo

- -আদিত, ওই আদিত! ওঠতো,versity জাবি না? - -আহ! ভাবী, যাও তো এখন, একদিন versity না গেলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে না। - -ইস! পাগল টা কি যে বলে না, ওঠ, ওঠ। - -আরে ভাবী গত কাল semester ফাইনাল দিয়া আসলাম, আগামি s emester শুরুর আগে কয়েক দিন বন্ধ। কই একটু আরামে ঘুমুব, না, দিলে তো ঘুমের ১২ টা বাজিয়ে। - -ইস! উনার জন্য নাস্তা নিয়া আমার সারা সকাল বসে থাকতে হবে, ঢঙ। - -থাকবেই তো, তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে… বলেই, জিহবায় কামর দিল আদিত। বিয়ের কয়েক মাস পরেই ভাইয়া আমেরিকায় চলে গিয়ে আর ফিরে আসে নি।পরে জানতে পারা যায় ওখানে এক বিদেশী মেয়ের সাথে লিভ-টুগেদার করছে আদিতের বড় ভাই আতিক। এ ঘটনার পর আদিতের বাবা ওর ভাবী রুমার বিয়ে দিতে দিতে চাইলেও রুমা রাজি হয়নি।‘‘বাবা, আমার আপন বলতে কেও নেই আপনারা ছাড়া, তারপরও যদি বিয়ের জন্য আমাকে জোর করেন টা হলে আমি এই বাসা ছাড়তে বাধ্য হবো’’। ‘‘ এসব কি বলছ বউমা! আজ থেকে তুমি আমার মেয়ে হয়ে থাকবে। - -sorry, ভাবী, আমি কিছু ভেবে বলি নি। - -it’s okay ভাবী চলে যেতেই মেজাজটা খিচড়ে গেলো আদিতের। কেন যে একটু বুঝে শুনে কথা বলে না!ধুর! একটু বাইরে থেকে ঘুরে

আপুকে চুদে যে মজা পেয়েছিলাম

আপুরসাধে চুদাচুদির বাকি অংশ আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না।আমি দেখলাম আপুর ১হাতা ঘুমের মদ্দে কাঁধ থেকে নেমে গেছে এবং আপুর ১টা দুধ বের হয়ে আচে।আমি তো প্রথমে অবাক হয়ে গেলাম।পরে তো আমি মহা খুশি।আমি যেন নেশার মধ্যে ছিলাম।১ নজরে আপুর দুধের দিকে তাকিয়ে থাকলাম।কম হলেও ৩৪ size এর দুধ ছিল।কতক্ষণ দেখার পর আমার আপুর দুধ ধরতে মন চাইলো।কিন্তু প্রচণ্ড ভয় কর চিল।কারণ আপু যদি জেগে যায় আর আম্মুকে বলে দেয় তাহলে আম্মু তো আমাকে মেরেই ফেলবে।তো কিছুক্ষণ এভাবে যাবার পর ভাবলাম যে আজকে ধরতেই হবে।কারণ যদি আর কখনো সুযোগ না পাই।প্রথমে ভাবলাম আসতে ডাক দিয়ে দেখবো যে ঘুম পাতলা নাকি।পরে ভাবলাম ডাক দিলে আম্মুর ঘুমো ভেঙ্গে যেতে পারে।আর আপু উথে গেলে আমার আর ধরা হবে না।তো আমি প্রথমে উলটা পাশে ফিরলাম।তারপর আবার আপুর দিকে ফিরতে গিয়ে এমন ভাবে আপুর দুধের উপর হাত রাখলাম যেন ঘুমের ঘোড়ে পড়েছে।দেখলাম আপুর কোন নড়াচড়া নেই।এভাবে ১০ মিনিট গেল।তারপর আস্তে আস্তে আপুর দুধ টিপতে লাগলাম।মেয়েদের দুধযে এতো নরম হয় তা আগে আমার জানা ছিল না।এভাবে আর ১০ মিনিট গেল।মন তখন টিপাটিপিতে সন্তুষ্ট নয়।মন চাচ্ছিল দুধ গুলো চুস্তে।কি