Skip to main content

Amarikan Vagni Ka Chudar Golpo

আমার বয়স বাইশ। ঈদের দিন আমার কাজিনের বাসায় দেখা করতে গেলাম। কাজিনের একটা
১৮ বছরের মেয়ে আছে নাম লিজা। খুব সুন্দরী আর অপূর্ব মেয়ে। ফ্রেন্ডলি, স্মার্ট এবং
ভালো ছাত্রী। এইচএসসি পাশ করে ইউএসএ যাবে এ সপ্তাহ পর। ঈদের দেখা আর তাকে
বিদায়-দুইটাই এক ট্রিপে সাড়বো ভাবছি। লিজাকে ভাগ্নি হিসেবে দেখে আসছি বরাবর।
কামনার চোখে দেখি নাই। কিন্তু সেদিন তার প্রতি জানিনা কেন আকৃষ্ট হয়ে পড়লাম।
সুন্দর লো কাট ব্লাউজের সঙ্গে শাড়ী পরেছে। আর হালকা মেক আপ করেছে।
আমাকে দেখে উৎসাহিত হয়ে বলল, জামি মামা এতো দেরি করে এলে। আমি ভাবলাম তুমি
আর আসবে না।
-তোমাকে ঈদের দিন না দেখে থাকতে পারি? একটু দেরি হলেও না এসে পারবো না।
বসে সবার সঙ্গে কথা বলতে লাগলাম। কিন্তু লিজার দুধের উপর থেকে চোখ সরাতে পারলাম
না। কিছুক্ষণ পর লিজার মা বললেন, জামি আমরা একটু বাইরে যাবো। দুই ঘণ্টা পর আসবো।
তুমি থাকো। লিজার সঙ্গে কথা বলো। আমরা আসলে যাবে। ও যেন একা না থাকে। আজকাল
দিনকাল ভালো না।
লিজা বলে উঠলো, মামা প্লিজ থাকো, আবার কবে দেখা হয় জানিনা। শখ মিটিয়ে গল্প করবো।
বাবা মা বের হয়ে যেতেই বলল, জামি মামা একটা কথা জিজ্ঞেস করতে পারি?
-করো।
-নীলুর সঙ্গে দেখা হয়েছে?
নীলু একটা মেয়ে। যাকে আমি ৫ দিন আগে চুদেছি। কিন্তু আমার জানা ছিলো না যে লিজা
তাকে চিনে। বললাম, কোন নীলু?
হেসে বলল, ঢং করো না। জানো না কোন নীলু? কয়টা নীলুর সঙ্গে তোমার মাখামাখি শুনি?
বুঝলাম আমার ব্যপারটা সে জেনে গেছে। বলল, নীলু আমার ফ্রেন্ড। আমাদের মাঝে কোন
সিক্রেট নাই।
-সিক্রেট যদি না থাকে তাহলে তো সব জানো।
আমাকে বললো, মামা আমি এখন এডাল্ট। বাচ্চা নই। কাজেই এডাল্ট-এর মতো কথা বলো।
আমার ব্রেইন তখন দ্রুত কাজ করা শুরু করলো। বুঝলাম ভাগ্নি সেক্স নিয়ে কথা বলতে চায়।
আমি ভাবলাম এই আমার চান্স। গুলি মার মামা আর ভাগ্নি। এখন কামনায় জাগ্রত দুই
নরনারী আমরা।
-বলো তাহলে এডাল্ট হিসেবে কি জানতে চাও?
-তুমি কি ওকে বিয়ে করবে?
আমি বললাম, না।
-তাহলে ওকে কেন নিয়ে খেলছো?
-খেলতে চাই বলে খেলছি।
-কেউ খেলতে চাইলেই খেলবে?
আমি বললাম, কেন খেলবো না।
-খেলাতে কি মজা পাও?
-বারে, সেটাতো বলে বুঝাতে পারবো না। তুমি যখন এডাল্ট তুমি নিশ্চয় খেলেছো, তুমি
নিশ্চই জানো।
আরো বললাম, নিলু কি বলেছে?
-বলেছে তুমি নাকি এক্সপার্ট লাভার। ওকে খুব সেটিসফাই করো তুমি। তুমি খুব ভালো। ওর
নুনু চুষো।
আমার ধন তখন খাড়া হওয়া শুরু করে দিয়েছে। ভাগ্নির মুখে নুনু শব্দটা শুনে আর তার মুখে
সেক্সি এক্সপ্রেশন দেখে বুঝলাম ভাগ্নির চুদার রং জেগেছে। বললাম, তোমার নুনু কেউ চুষে না?
-তোমার মতো ভালো না, যদি নীলু ঠিক বলে থাকে।
ততক্ষণে আমি তার হাত ধরেছি, আর সেও আমার হাত শক্ত করে ধরে নিয়েছে। বললাম,
ভালো চোষা খেতে চাও নাকি? নীলু যে রকম পায়?
বললো, দাওনা চুষে ঈদের প্রেজেন্ট হিসাবে। বলে উঠে হাত ধরে বেডরুমে নিয়ে গেল।
দরজা বন্ধ করার আগেই আমি তাকে জড়িয়ে চুমু খেতে লাগলাম। লিজা খুব রেসপন্ড করলো।
মুখের ভিতরে জিব ঢুকিয়ে দিল। বুঝলাম, অভিজ্ঞতা আছে। কাপড় খুলতে সময় লাগলো না।
ল্যাংড়া আমের মতো দুইটা মাই নিপল খাড়া হয়া আছে, কাঁপছে। আমার ধন আকাশের দিকে
তাকিয়ে আছে। তার হাত আমার ধনটাকে জড়িয়ে নিলো। আমার মাথা আসমানে উঠলো। রক্ত
চড়ে গেল মাথায়। ওর নিপল কামড়ে ধরলাম।
-মামা কামড়াও, ওহ আআহ, কি মজা এতোদিন কেনে আমাকে কামড়াও নাই, খালি নীলুকে
চুদেছ । ও আমার মাথা বুকের মাঝে জড়িয়ে ধরলো, ঠেলে খাটে ফেলে দিলাম। আঙ্গুল
দিলাম নুনুতে। রসে ভিঁজে গুদ টস টস করছে। লম্বা বাল ভেঁজা। কিন্তু ভিতরে আঙ্গুল দিতে
গিয়ে দেখলাম ভাগ্নি আমার ভার্জিন। ধন আরো টানটান করে উঠলো। ভার্জিন চুদবো কি
মজা। ওকে শুয়িয়ে দিয়ে দুধ থেকে চুমু খাওয়া শুরু করলাম আর নিচে যেতে লাগলাম। পেটে
নাভিতে আর পরে গুদে মুখ লাগাতেই আওয়াজ করে গোঙাতে লাগলো। বললো, তোমার নুনুটা
আমার মুখের কাছে দাও। আমার তো রসে তখন ডোবার অবস্থা। সিক্সটি নাইন পজিশনে
গেলাম। ও চুক চুক করে চুষতে লাগলো, আমিও চাটতে লাগলাম আমার ভাগ্নির গুদ। অনেক গুদ
চুষেছি কিন্তু এটার মতো মজা পাই নাই। মিষ্টি একটা গন্ধ আর স্বাদ। সব রস চেটে
খাচ্ছি। কিন্তু শেষ হচ্ছেনা। যত চুষি তত বের হয়। আমার লিঙ্গের মাথা আলতো করে চেটে
দিলো ভাগ্নি তার জিভের ডগা দিয়ে। সারা শরীরে ইলেক্ট্রিসিটি চলতে লাগলো।
আর যখন পারিনা, বললাম এখন ঢুকি? বললো, আসো আমার চোদনবাজ মামা। চোদো তোমার
ভাগ্নিকে। আমেরিকা যাবার আগে তার গুদ ভরে দাও তোমার রসে।
ওপরে উঠে নুনু লাগালাম নুনুতে। প্রথম ঠাপে ঢুকলো না, ব্যথা পেল। আমি সরে এলাম।
বললো, না যাবে না। নিজে তখন টেনে এনে আমার পাছায় চাপ মেরে ভিতরে ঢুকালো। পট
করে একটা আওয়াজ হলো আর আমি জেন এক পিচ্ছিল গুহায় পড়ে গেলাম। টাইট গরম পিচ্ছিল
ভোদা। পাঁচ মিনিটে মাল বের হয়ে গেল, হাপাতে লাগলাম। নুনু বের করে দেখি ভাগ্নির
নুনুতে রক্ত সেটা দেখে ও মহা খুশী। বললো, যাক ভার্জিনিটা গেল। আর রাখতে পারছিলাম
না। টাইম ছিলোনা বলে লম্বা একটা চুমু দিয়ে উঠলাম।
সাতদিন পর ভেঁজা চোখে তাকে প্লেনে তুলে দিয়ে আসলাম।

'ঈ-শ! ঈ-শ! এ-ই, আ-হ্, এইখানে, প্রিয়! এইখানে রাখো
জিভদেব! আ-হ্! ম'রে যাচ্ছি! চোষো, একটুকু ধীরে,
আ-হ্! ডান চাঁদে ঠোঁট রেখে চিরকাল থাকো,
পান করো, খাও, গেলো, শুষে নাও, ভেঙে, ফেড়ে, ছিঁড়ে।'

'ঈ-শ! ঈ-শ! এ-ই, আ-হ্, এইখানে, প্রিয়!'

'আমার মুঠোতে দাও রাজদন্ড! দাও! ধরি! বন্য দেবতা
এতো দৃঢ়! পেশল! শক্তিমান! উচ্চশির! দাও তারে মুখগহ্বরে!
কী প্রচন্ড! আ-হ্! কন্ঠের ভেতর শুনি পৌরাণিক অপরূপ কথা,
দম বন্ধ হয়ে আসে! ভেঙে পড়ছি আশ্বিনের ঝড়ে!'

'ঈ-শ! ঈ-শ! এ-ই, আ-হ্, এইখানে, প্রিয়!'

'ঈ-শ! ঈ-শ! এ-ই, আ-হ্, এইখানে, শিউলি বোঁটায়
রাখো ব্যাঘ্রজিভ, কমলোষ্ঠে, চোষো, ভাঙো! ঘন মধু ঝরে,
আহ্! মধু খাও, প্রিয়! ম'-রে যা-চ্ছি! ফোঁটায় ফোঁটায়
ঝ'-রে যাচ্ছি, ঢোকো, মধুময় চাকের ভেতরে।'

'ঈ-শ! ঈ-শ! এ-ই, আ-হ্, এইখানে, প্রিয়!'

'ঢো-কো! আরো! গভীর পাতালে! ই-শ! বিদ্ধ, খনন করো,
আহ্! কে ঢুকছে? পশুদেব? কবিতা? ধীরে ধীরে ধীরে,
এ-ই-বা-র দ্রু-ত, প্রিয়, ম'রে যা-চ্ছি, ঢোকো, দুই হাতে ধরো,
ভে-ঙে যা-চ্ছি, ম'-রে যাচ্ছি, গ'লে যাচ্ছি মৃত্যুর গভীরে!'

'ঈ-শ! ঈ-শ! এ-ই, আ-হ্, এইখানে, প্রিয়!'

কবিতাটি হুমায়ুন আজাদের 'কাব্যসমগ্র' থেকে কপি করা। প্রকাশক 'আগামী প্রকাশনি'। ফেব্রুয়ারী ২০০৫। পৃষ্ঠা২৩৯।

কবিতাটি ভালো লাগলে, অন্য সাইটে শেয়ার করতে পারেন। তবে এই তথ্যটুকুও শেয়ার করার জন্য অনুরোধ থাকলো।
আরো একটি বিষয়, চটি ব্লগে এইটি যদিও চটি না, তবে যৌনতার দিক থেকে এর রস কোন অংশেই খাটো করার মত না। বিষয়টা এইভাবে নিলে কৃতজ্ঞ থাকবো।

Popular posts from this blog

আমার ছোট মামীর সাথে চুদাচুদি

ছোটমামী সম্ভবতঃ প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। ওনার বিয়ের সময় আমি ফোরে পরি। ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না। কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোটমা মী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছে। আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনা। ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে। ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই । বড় হবার পরও ছিল সেটা। ছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিল। মামী তখন গ্রামে থাকতো। আমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপুরন হয়। পুকুরে গোসল করতে যাবার আগে মামী ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেস

ভাবী আমাকে চুদল - vabi amake chudo

- -আদিত, ওই আদিত! ওঠতো,versity জাবি না? - -আহ! ভাবী, যাও তো এখন, একদিন versity না গেলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে না। - -ইস! পাগল টা কি যে বলে না, ওঠ, ওঠ। - -আরে ভাবী গত কাল semester ফাইনাল দিয়া আসলাম, আগামি s emester শুরুর আগে কয়েক দিন বন্ধ। কই একটু আরামে ঘুমুব, না, দিলে তো ঘুমের ১২ টা বাজিয়ে। - -ইস! উনার জন্য নাস্তা নিয়া আমার সারা সকাল বসে থাকতে হবে, ঢঙ। - -থাকবেই তো, তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে… বলেই, জিহবায় কামর দিল আদিত। বিয়ের কয়েক মাস পরেই ভাইয়া আমেরিকায় চলে গিয়ে আর ফিরে আসে নি।পরে জানতে পারা যায় ওখানে এক বিদেশী মেয়ের সাথে লিভ-টুগেদার করছে আদিতের বড় ভাই আতিক। এ ঘটনার পর আদিতের বাবা ওর ভাবী রুমার বিয়ে দিতে দিতে চাইলেও রুমা রাজি হয়নি।‘‘বাবা, আমার আপন বলতে কেও নেই আপনারা ছাড়া, তারপরও যদি বিয়ের জন্য আমাকে জোর করেন টা হলে আমি এই বাসা ছাড়তে বাধ্য হবো’’। ‘‘ এসব কি বলছ বউমা! আজ থেকে তুমি আমার মেয়ে হয়ে থাকবে। - -sorry, ভাবী, আমি কিছু ভেবে বলি নি। - -it’s okay ভাবী চলে যেতেই মেজাজটা খিচড়ে গেলো আদিতের। কেন যে একটু বুঝে শুনে কথা বলে না!ধুর! একটু বাইরে থেকে ঘুরে

আপুকে চুদে যে মজা পেয়েছিলাম

আপুরসাধে চুদাচুদির বাকি অংশ আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না।আমি দেখলাম আপুর ১হাতা ঘুমের মদ্দে কাঁধ থেকে নেমে গেছে এবং আপুর ১টা দুধ বের হয়ে আচে।আমি তো প্রথমে অবাক হয়ে গেলাম।পরে তো আমি মহা খুশি।আমি যেন নেশার মধ্যে ছিলাম।১ নজরে আপুর দুধের দিকে তাকিয়ে থাকলাম।কম হলেও ৩৪ size এর দুধ ছিল।কতক্ষণ দেখার পর আমার আপুর দুধ ধরতে মন চাইলো।কিন্তু প্রচণ্ড ভয় কর চিল।কারণ আপু যদি জেগে যায় আর আম্মুকে বলে দেয় তাহলে আম্মু তো আমাকে মেরেই ফেলবে।তো কিছুক্ষণ এভাবে যাবার পর ভাবলাম যে আজকে ধরতেই হবে।কারণ যদি আর কখনো সুযোগ না পাই।প্রথমে ভাবলাম আসতে ডাক দিয়ে দেখবো যে ঘুম পাতলা নাকি।পরে ভাবলাম ডাক দিলে আম্মুর ঘুমো ভেঙ্গে যেতে পারে।আর আপু উথে গেলে আমার আর ধরা হবে না।তো আমি প্রথমে উলটা পাশে ফিরলাম।তারপর আবার আপুর দিকে ফিরতে গিয়ে এমন ভাবে আপুর দুধের উপর হাত রাখলাম যেন ঘুমের ঘোড়ে পড়েছে।দেখলাম আপুর কোন নড়াচড়া নেই।এভাবে ১০ মিনিট গেল।তারপর আস্তে আস্তে আপুর দুধ টিপতে লাগলাম।মেয়েদের দুধযে এতো নরম হয় তা আগে আমার জানা ছিল না।এভাবে আর ১০ মিনিট গেল।মন তখন টিপাটিপিতে সন্তুষ্ট নয়।মন চাচ্ছিল দুধ গুলো চুস্তে।কি