Skip to main content

বীচি দুটোকে মুখের ভেতরে মুখে পোঁদচোষা

Bangla Choti অ্যাঁ অ্যাঁ অ্যাঁ করে কেবল একটা আওয়াজ পেলাম ওনার মুখ থেকে। আমি পাজামা পরে বিছানায় শুয়ে পড়লাম, আরো দুবার বেলটা বাজল। আমি ভাবছি আমার শশ্রুমাতার হলটা কি? দরজা খুলছে না কেন? তারপরে দরজা খোলার শব্দ পেলাম। আর তারও মিনিট খানেক বাদে আমাদের শোয়ার ঘরের দরজায় দুম দুম করে আওয়াজ। আওয়াজের তীব্রতায় আমি একটু ঘাবড়ে গেলাম, ভাবলাম উনি বোধহয় শুক্লাকে সবকিছু বলেটলে দিয়েছেন। হল রে কেলো! এইবারে না বৌয়ের হাতে ধোলাই খেতে হয়, তার মাতা ঠাকুরানী কে শারীরিক নির্যাতন করার অপরাধে। আমি উঠে গিয়ে দরজা খুললাম, শুক্লা আমায় সরিয়ে ড্রেসিং টেবিলের কাছে গিয়ে একটা বডি লোশানের শিশি নিল বাথরুমে গিয়ে অ্যান্টিসেপ্টিকের বোতল টা নিয়ে ঘর থেকে বেরিয়ে গেল, আর যাওয়ার সময় আমায় বলে গেল
– তুমি ঘুমোও কেমন আমি একটু বাদে আসছি।
ঘুমোবো কি আমার তো অন্ডকোষ শুকিয়ে রগে উঠে যাবে কিনা ভাবছে, নিজেকে নিজেই গালি দিচ্ছি, কেন মরতে শেষের কেরামতিটা মারতে গেলাম। উনি আমাকে বলেছিলেন আমি শুক্লাকে যা করতে চাই সেটা যেন ওনার সাথে করি, আমি তো আর শুক্লাকে পেঁদিয়ে বৃন্দাবন দেখাতা চাই না। উনি আমাদের নিজেদের ব্যাক্তিগত পরিসরে ঢুকে পরছিলেন বারংবার, সেটা বুঝতেও চাইছিলেন না। তাতে আমরা দুজনেই বিরক্ত ছিলাম। কিন্তু ওনাকে প্রথম চড়টা মারার পর থেকেই যেন আমার মাথাটা কেমন হয়ে গেল। সাধারন গেরস্থ বাঙ্গালীর তো আর ‘ফিফট শেডস অফ গ্রে’র ক্রীড়াকলাপ নিজের শাশুড়ির উপর করা উচিত নয়, সেটা এখন মাথাটা ঠান্ডা হওয়ার পরে বুঝতে পারছি আর আনুশোচনাও যে হচ্ছে না তা নয়, কিন্তু এখন যে বল হাতের বাইরে। বউকে গুছিয়ে যে ঢপ মারব তাও সম্ভব নয়। এখন উনি কি বলে দিচ্ছেন সেটা তো আর আমি শুনতে পারছি না। তাই দুরুদুরু বউকে ঘুমের ভান করে বিছানায় পরে রইলাম। প্রায় মিনিট পনের বাদে শুক্লা ঢুকল ঘরে, সোজা বাথরুমে চলে গেল। তারও প্রায় মিনিট দশেক বাদে গা টা ধুয়ে ঘরে এলো, আর খুব স্বাভাভিক গলায় আমায় জিজ্ঞাসা করল
– তুমি আজ এত তাড়াতাড়ি ফিরলে? শরীর খারাপ?
– একটু মাথা ধরেছে জ্বর জ্বর লাগছে
– ওষুধ খেয়েছ?
– না ফিরে এসে একটু শুয়ে রেস্ট নিচ্ছি। ঘুমোলাম খানেক।
– ভালো করেছ। মা তো বলল, যে তুমি নাকি এসে কিছু না খেয়ে শুধু একটু জল খেয়ে শুয়ে পড়েছ, তাই ভাবলাম
আমি ভাবলাম ঠিক শুনছি তো? এটা আমার শশ্রুমাতা ঠাকুরানী তাঁর আদরের কন্যা রত্নকে বলেছেন? কি দিন পড়ল হরি, আনন্দে যাই গড়াগড়ি। শুক্লা আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। তারপরে বৌয়ের হাতটা অবাধ্য হয়ে আমার বুকের উপরে ঘুরতে শুরু করল, সেখান থেকে আমার দুটো মাইয়ের বোঁটায় কুড়কুড়ি দিতে শুরু করল, তারপরে সেখলাম আমার বৌও বেশ অসভ্য হয়ে উঠতে শুরু করল। আধশোয়া হয়ে আমার কপালে চুমু খেতে শুরু করল। আমি আর কতক্ষণ মটকা মেরে পড়ে থাকব। আমিও সাড়াদিতে শুরু করলাম। প্রথমে আমার মুখের কাছে থুতনি থাকার দ্রুন সেখানেই চুমু দিলাম। তারপরে নাক দিলাম বুকের বিভাজিকায়। শুক্লার গলায় একটা বেড়াল ঢুকে গিয়ে গরগর করতে শুরু করে দিল। ওর হাত নাভী অতিক্রম করে আমার বারমুডার সীমান্ত পেরিয়ে আমার ব্যাক্তিগত অরন্যে ঘুরে বেড়াতে শুরু করল। আর আমি গেলাম ওর পাহাড়ে বেড়াতে। শুক্লা আমার যে জায়গাটার ইজেরা নিয়ে রেখেছে সেখানে ঢুকে নিজের সম্পত্তিতে হাত দিয়ে আমায় জিজ্ঞাসা করল
– শরীর কি খুব খারাপ?
– কেন?
– এখনো তোমার ছোটোখোকা ঘুমোচ্ছে।
ওকে কি করে বলি যে খানেক আগে ঠাটিয়েই ছিল কিন্তু এখন আমার অনুশোচনার ফল স্বরুপ সে মাথা তুলতে পারছে না। যাই হোক মালকিন তার সম্পত্তিতে নিজের অধিকার প্রতিষ্ঠা করল ধীরে ধীরে আমার ন্যাতান বাঁড়ার ছালটা ফুটিয়ে নিয়ে সেটাকে জীভ দিয়ে আদর করা শুরু করল। খেলা শুরু হলে তো আর প্লেয়ার মাঠে দাঁড়িয়ে থাকতে পারে না। সেও জানান দিল যে সে তৈরী হচ্ছে। শুক্লা আমায় চিত করে ফেলে ওর মুখে আমায় শিশ্নকে গ্রাস করল। আমি জিজ্ঞাসা করলাম
– দরজা বন্ধ করেছ?
– হুঁ
আমি উঠতে গেলাম ও আমাকে বুকে হাত দিয়ে শুতে ইশারা করল। আমি শুয়ে শুয়ে ওর আদর খেতে লাগলাম। শুক্লার জীভ আমার ক্যালাটার উপরে যে জাদু শুরু করল সেটার শিরশিরানি আমার মাথা খারাপ করে দিতে লাগল। খানেক ক্যালার উপরে কাজ দেখান্র পরে ও ডান্ডাটা চাটতে শুরু করল উপর থেকে নীচ, আবার নীচ থেকে উপরে। আর প্রতিবারে উপরে ক্যালাটাকে আলতো করে একটা কামড় দিয়ে আমায় সুখের সপ্তম স্বর্গে পৌছে দিচ্ছিল। একসময় আমি থাকতে না পেরে বললাম
– সন্ধ্যা বেলায় যদি সব মাল বেরিয়ে যায় তবে কিন্তু রাতে উপোষ
– উম ম ম তুমি শুয়ে থাকো তো, আমায় আমার কাজ করতে দাও।
– অগত্যা
তারপরে শুক্লা পড়ল আমার বীচি দুটোকে নিয়ে তাদের মুখের ভেতরে নিয়ে জীভ ঘুরিয়ে ঘুরিয়ে তাদের আদর করতে শুরু করল। আর একহাতে আমার পোঁদের ফুটোর চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে আমায় একেবারে পাগল করে দিতে লাগল। একবার করে ঘোরায় একবার করে আমার মাথার ভেতর অবধি কারেন্ট লাগার মত অনুভুতি হতে থাকে। তারপরে যেটা করল সেটা আমাদের বিয়ের পর থেকে আজ অবধি ও কোনদিন করেনি। আমার পা দুটো ভাঁজ করে পেটের দিকে তুলে দিয়ে একটা বালিশ দিয়ে দিল আমার কোমরের নীচে, তারপরে আমার উঁচু হয়ে থাকা পোঁদের ফুটো চাটতে শুরু করল শুক্লা। আমি পুরো ঘেঁটে গেলাম। হল কি রে বাবা আজকে? আমার পোঁদের ভাগ্য কি খুলে গেল? একই দিনে কিছুক্ষণের আগুপিছু মা মেয়ে দুজনে আলাদা আলাদা ভাবে আমার পঁদের যত্ন নিতে শুরু করে দিল কেন? বিয়ের পরে পরে ওকে দিয়ে আমার বাঁড়া চোষাতেই বেশ অনেক দিন লেগে গেছিল, তারপরে লজ্জা কেটেছে আপন চাহিদায়, কিন্তু এই আগ্রাসী আদর তো ভাবতেই পারিনি। যাই হোক ব্যপারটা শুনতে বেশ ঘৃন্য হলেও বেশ আরাম দায়ক, আর একদিনে দুবার দু জনের কাছ থেকে হলে তো কথাই নেই। কিন্তু কবেই বা যৌনতার কোন ব্যাপারটা আমাদের সমাজে তার প্রাপ্যটা পেয়েছে। সবাই সব কিছু করে, না করলে ইচ্ছে পোষন করে সেটা করার, আর মুখে সতীপনার বন্যা বিয়ে দেয়। আমিও তার বাইরে নই। এই যে শুক্লা আগ্রাসী ভাবে আমার পোঁদের ফুটো চাটছে আমার পোঁদের পুটকী যেটাকে বলে সেটায় ওর ভেজা জীভ দিয়ে একটা অন্য রকমের স্পর্শসুখ আমি পাচ্ছি। যেখানটায় ওর জীভ লাগছে না সেখানটায় ফ্যানের হাওয়া লেগে একটা ঠান্ডা শিরশিরে অনুভুতি সব মিলিয়ে একটা দারুন ব্যাপার। এই ভাবে প্রায় মিনিট পেঁচেক আমায় লেহন করে ও মুখটা তুলে বলল
– কেমন লাগছে মশাই?
বলে চোখ মারল।
– দারুন মাইরী কোত্থেকে শিখলে
– দেখলে না একটু আগেই তো পোঁদচোষার কোচিং ক্লাস থেকে ফিরলাম বৌদির সাথে
শুক্লার মুখে পোঁদচোষা কথাটা আমার কানে কটাং করে লাগল। আমি হেসে ওকে টেনে ধরে বুকের উপরে শুইয়ে দিয়ে ওর ঠোঁট দুটো চুষতে শুরু করে দিলাম। শুক্লা ওর একটা মাই আমার হাতে ধরিয়ে দিল। আমি ভাবলাম কষে টেপন দি, তারপরেই আমার আগের ঘটানো ব্যপারগুলো মনে পড়ে গেল। আমি ওর ঠোঁট ছেড়ে স্তনবৃন্তে আমার জীভের কাজ শুরু করলাম। এক একহাতে ওর ফুলো গুদবেদীর উপরের নরম চুলগুলোর উপরে বিলি কাটতে শুরু করলাম। ওর গলার বেড়ালটা ডাকতে লাগল, গরগর শব্দে। তার একটু বাদে শুরু করলাম আমার আঙ্গুলের কাজ, শুক্লা থাকতে না পেরে বলল
– দাও না এবার,
– কি?
– ন্যাকা!! আমার মুখ থেকে শুনতে ইচ্ছে করছে?
– কি?
খেয়াল ছিল না আমার পাছার উপরেই ছিল ওর হাত, দিল কটাস করে এক চিমটি। আমিও ওর বুকের উপর উঠে পাছা তুলে আমার ঠাটানো ছোট খোকাকে সেট করলাম, শুক্লা বুঝতে পারল, সে আসছে। নীচ থেকে পা দুটো সরিয়ে দিয়ে ভি.আই.পি গেট খুলে দিল, আমার উত্থিত লিঙ্গ মুন্ডী প্রবিষ্ট হল এক নরম গরম পরিচিত গহ্বরে। আমি আর ও একসাথে আ আ আ আঃ করে একটা শব্দ করলাম। শুক্লা একটু শিউরে উঠল। আর বাঁহাতের নখ দিয়ে আমার বাঁদিকের পাছার উপর আঁচর কাটতে শুরু করল। আমার ঠাপের গতি বাড়াতে লাগলাম, ধীরে ধীরে। প্রায় মিনিট দেশেক ঠালানোর পরে শুক্লা বলল
– একটু পজিশনটা পাল্টাবে?
– কেন?
– দশ মিনিট ধরে পা ছেদড়ে থেকে কোমরের কাছটায় লাগছে। তোমার তো এখন পড়বে না? না কি ফেলবে?
আমার তখন কোথায় কি, মাল পরার কোন নাম গন্ধ নেই। আর থেকে থেকে আমার শাশুড়ী করে অত্যাচার করার সিন গুলো মনের মধ্যে ভেষে ওঠার ফলে হিট আরো বেশী উঠে যাচ্ছিল, নামার নাম ক্রছিল আমার ছোট খোকা। আমি ওকে বললাম
– মেঝেতে দু পা দিয়ে কোমর থেকে খাটের উপরে দিয়ে উবুর হয়ে শুয়ে পড়। পায়েও লাগবে না আর কুকুর চোদার আরামটাও পাবে।
– পেছনে দিয়ে দেবে না তো?
– না, দিয়েছি কি কোন দিন?
– না তা দাও নি, আজ না একটা ব্যাপার হয়েছে একটু আগে তোমায় বলব, আগে করে নাও, তোমার হয় নি এখনো, আমার তো বার দুয়েক ঝরে গেছে।
– কি হয়েছে?
– বলব পরে, আগে দাও না, আমার ভেতরটা শুকীয়ে যাচ্ছে। তাড়াতাড়ি দাও।
কানা তো মনে মনে জানা। আমি ভাবলাম কি হয়েছে সে তো জানি কিন্তু তারপরে এখন যে কি হাল তা তো জানি না। কোন শব্দটব্দ ও শুনতে পারছি না বাইরে থেকে। আমি মেঝেতে দাঁড়িয়ে পিছন থেকে শুক্লার পা দুটো একটু ফাঁক করে নিয়ে ওর গুদে পিছন দিক থেকে আমার বাঁড়াটা ঢোকালাম। আবার শুক্লা আরামে আঃ করে আওয়াজ করল। বিছানায় ওর শরীরটা কোমরের উপর থেকে শোয়ানো পজিশনে রয়েছে মাথাটা বাঁদিকে ঘোরানো আমি ঠাপাতে ঠাপাতে ওর বাঁগালে কানের লতিতে চুমু খেতে লাগলাম। আর ঠাপ দিতে দিতে শরীরটাকে এগিয়ে নিরে চুমু খাওয়ার কারনে আমার সাড়ে ছয় ইঞ্চির চোট খোকা আরো বেশী ভিতরে ঢোকার সুযোগ পাচ্ছিল। যত কেলোয়াতিই মারি না কেন বারবার শুক্লার শিউরে ওঠা দেখে বুঝতে পারছিলাম যে ও আর বেশী ক্ষন টানতে পারবে না। কারন জীবনটা তো আর পানু গল্প নয় যে গুদে ঢুকিয়ে সাত ঘণ্টা চুদে গেল আর গুদ থেকে ঝরঝর করে কামরস ঝরে প্রতে লাগল। সাধারন মহিলা কুড়ি মিনিট থেকে আধ ঘণ্টা টানা ঠাপ খাওয়ার পরে তো আর এমনি টানতে পারে না। তখন যোনিপথ যায় শুকিয়ে। তা পণ্ডিতেরা বলতেই পারেন যে ব্যেশ্যারা করে কি ভাবে, সে অন্য ব্যাপার অন্য একদিন বলা যাবে। আপাতত আমি ভাবছি শুক্লার তো কেলসে যাওয়ার সময় হয়ে গেল আর আমার বেরনোর নাম গন্ধ নেই। এর পরে ফ্যাদা যাবে মাথায় উঠে শালা সামলাবো কি করে? সে তো আর এক যন্ত্রণা। তাও নিজের বৌ বেশী ফুঁদিবাজি করে যদি কেলিয়ে যায় আমাকেই ডাক্তার বদ্যি করে মরতে হবে। তাই ওকে জিজ্ঞাসা করলাম
– হ্যাঁগো তোমার হয়ে গেছে? বার করে নেবো?
– তোমার তো হয় নি এখনো, কি করবে?
– আমি বাথরুমে গিয়ে হাত মেরে নিচ্ছি, তুমি উঠে শোও
– না না ধ্যাত তাই হয় নাকি, তুমি এতক্ষন ধরে আমায় আরাম দিলে তোমার তাপ নামল না আর আমি নিজের মজাটুকু নিয়ে মুখ ঘুরিয়ে শুয়ে পরব? তুমি কর। যতক্ষন না তোমার মাল পরে তুমি কর। আমি সইব।
– না না তোমার কষ্ট হবে শুক্লা
– হোক, তবু তুমি কর।
এত কথা যখন চলছিল আমি কিন্তু ছোট ছোট করে ঠাপ মেরে যাচ্ছিলাম ওর গুদে। এর পরে ওর থেকে ক্লীয়ারেন্স পেয়ে ওকে খাটের ধারে চিত করে শুইয়ে পাদুটো ভাঁজ করে পেটের দিকে তুলে দিয়ে মেঝেতে দঁড়িয়ে আমি আবার আমার ঠাটানো বাঁড়া দিয়ে ওর কোটি শোধন শুরু করলাম। বিশ্বের যত সুন্দরী মাগী আছে আমি তাদের চুদছি এই ভেবে ঠাপিয়ে যেতে লাগলাম যাতে করে আমার মালটা তাড়াতাড়ি আউট হয়। বাংলা হিন্দি ইংরাজী সিনেমার হেন কোন নায়িকা নেই যার মুখের গুদের মাইয়ের পোঁদের কথা ভাবতে ভাবতে আমি আমার শুক্লার গুদের ভেতরে তোলা ঠাপের ঝড় থামাতে চেষ্টা করলাম। শালা সব কটা সুন্দর চোদন স্বপ্নের সিন কেটে যাচ্ছিল আর চোখের উপর ভেসে উঠছিল আমার শাশুড়ির ডবকা পোঁদের ভেতর থেকে বেরিয়ে আসা হেয়ার রোলিং পিনের বাইরের অংশটা। মাল আর পড়ার নাম করে না। আমার নিজের রগ দপদপ করতে লাগল। শেষে দেখি শুক্লা ওর মুখটা দেওয়ালের দিকে ঘুরিয়ে রেখেছে আর ওর বাঁদিকের চোখের কোলে জমে রয়েছে একফোঁটা জল। আমার শারীরিক সুখের জন্যে ও মুখ বুজে ওর গুদের ভেতরের যে জ্বালাটা হচ্ছে সেটা সয়ে যাচ্ছে। নিজের উপর ধিক্কার ধরে যেতে লাগল। বুঝলাম যৌন ক্ষমতার গর্ব, বড় লিঙ্গের গর্ব এগুলো নিরর্থক কিছু মিথ। আসল আনন্দ হল যৌথ ভাবে মিলনের সুখ পাওয়া এবং সেটা একসাথে হওয়াই সব চাইতে কাঙ্খিত। মনে মনে জ্ঞানের কথা ভাঁজছি আর নিজের মাল আউট করার জন্যে তেড়ে ঠাপাচ্ছি এই অবস্থায় একটা সময় আমি বুঝলাম আমার মাল এগিয়ে আসছে আমার বাঁড়ার ডগায়। আমি সেটাকে বার করে দেওয়ার জন্যে শেষ কয়েকটা প্রানঘাতি ঠাপ চালালাম তারপরে আমার বাঁড়ার ডগা দিয়ে ফিনকি দিয়ে বেরতে লাগল আমার গরম বীর্্যপ, শুক্লার গুদের ভেতরে। আমি শুক্লার বুকের উপরে উবুর হয়ে পড়লাম। আমাকে বুকের থেকে ঠেলে খানেক সরিয়ে দিয়েই শুক্লা যেটা করল সেটা আমি ভাবতে পারিনি। শুক্লা খাটের ধার থাকা অবস্থায় কলকল করে মুতে ফেলল ঘরের মেঝে ভাসিয়ে। সাধারণত চোদার সময় ছেলেরা বা মেয়েরা মুততে পারে না, “ভগা” আগের থাকতেই সে গুড়ে বালি দিয়ে রেখেছেন, তা না হলে কত ছেলে যে কত মেয়ের গুদে মুতে দিত তার আর ইয়ত্তা থাকত না। কিন্তু এটা কি করে হল সেটা আমারও মাথায় এলো না। শুক্লা বেজায় লজ্জা টজ্জা পেয়ে একশা অবস্থা। আমি ওকে বললাম
– তুমি শুয়ে থাকো শরীরে শক্তি ফিরে পেলে তবে উঠো। আর না হলে আমিই একটু বাদে পরিষ্কার করে দেবো।
বলে ওকে খাটে শুইয়ে দিয়ে আমিও ওর পাশে শুয়ে ওকে আদর করতে লাগলাম। শুক্লা বলল
– ওখানে না আমি কোন সাড় পাচ্ছি না, কেমন যেন অসাড় অসাড় লাগছে। পেচ্ছাপটা পেয়েছিল অনেকক্ষন তুমি যখন ঢাললে না তখন সারা শরীর টা কেমন যেন ছেড়ে গেল। আমি তাই সাম্লাতে পারলাম না, তুমি কিছু মনে কর না প্লীজ।
– ধুর থামোতো চুপ করে শোও। তোমার চোখে জল এসে গেছিল আমার নিজের এত খারাপ লাগছিল যে কি বলব। আজ যেন কিছুতেই মাল পড়তে চাইছিল না, শালা বেরোয় আর না। এই আমার খ্যাঁচা প্র্যাকটিস করার কুফল আজকে ফলল।
শুক্লা হেসে ফেলল, তারপরে আমার গলায় আলতো করে একটা চুমু দিয়ে বলল
– কি ভাবে খ্যাঁচা প্র্যাকশিস করতে?
– তোমায় ডিটেলে বলিনি না?
– না।
– যখন প্রথম খ্যাঁচা শিখলাম স্কুলের বন্ধুদের কাছে তখন বাড়ী ফিরে একদিন খেঁচতে বসলাম, ওমা দেখি খানেকটা হাত মারার পরেই বাঁড়ার মুখ দিয়ে হড়হড় করে মাল পরে গেল। আর শালা কি আরাম। চোখের সামনে একবারে তারা ফুটে গেল মাইরী। স্কুলে আমার গুরু ছিল বিকাশ, ওকে পরদিন বললাম, ও একেবারে মাস্টারের মত মুখ করে বলল
o কতক্ষণ বাদে পরেছে সেটা খেয়াল করেছিস?
o না রে
o সেটা তো জানতে হবে না কি
o কি করে জানব?
o সিম্পল, বাথরুমে একটা ঘড়ি নিয়ে যাবি, হাতঘড়ি হলেও চলবে, খেঁচা শুরু করার আগে দেখে নিবি, আর মাল পরার পরে দেখে নিবি, আর তারপরে চেষ্টা করবি সেই সময়টা কে বাড়াবার। ধর প্রথমদিন দু মিনিটে পরল, চেষ্টা হবে পরদিন যেন দু মিনিটের বেশী হয়। আর হ্যাঁ দেখবি কতটা দূরে তোর মালটা পড়েছে। দেখবি ফাস্ট ফোঁটা টা সবচেয়ে দূরে পরে তোর দাঁড়ানোর বা বসার জায়গা থেকে সেটা কতটা দূরে সেটাও একটা ফ্যাক্টার। বুঝলি?
o বেশী দূর হলে কি হবে?
o আরে মাগীদের গুদের বেশী ভেতরে মালটা পড়বে। আর ফাস্ট ফোঁটা টা একটা তেজে ঝটকা মারবে মাগীদের বাচ্ছাদানীর মুখে। আরামে সে মাগী তোর দাসী হয়ে থাকবে রে চিরকাল।
– আমি তো মাথা নেড়ে বিদায় নিলাম
শুক্লা ওর সব ব্যাথা বেদনা ভুলে গেল হো হো করে হাসতে লাগল আমায় জড়িয়ে ধরে। হাসির গমক কমলে বলল
– তুমি কি তাহলে ঘড়ি পরে ফিতে নিয়ে বাথরুমে যেতে?
– না না তা কেন? আমি তো দিন কতক বাদে একটা দেওয়াল ঘড়ি আমার বাথরুমে লাগিয়ে ছিলাম। তুমি তো আমাদের দেশের বাড়ী দেখেছ ওখানে দোতলার বাথরুমটা আমি ব্যবহার করতাম তো, আর ওখানে মা বা বাবা বড় একটা যেতে না, ওনারা দুজনে তো একতোলাতেই থাকতেন সবসময়। আর ফিতেটা লুকীয়ে রাখতাম পিছনের জানলার খোপের ভেতরে।
– হি হি হি রোজ মাপতে? টাইম এন্ড ডিস্ট্যান্স?
– মাইরী রোজ মাপতাম, শেষে একটা অবশেষানের মত হয়ে গেছিল ব্যাপারটা। প্রথমে বিকাশ শিখিয়েছিল যে কোন সুন্দরী মেয়ে বা পাড়ার কোন বৌদিকে চুদছি এই মনে করে খেঁচতে। তারপরে দেখি সেটা মনে করে খেঁচা শুরু করার সাথে সাথেই প্রায় মাল পরে যাচ্ছে। তখন আমি শুভ্র পটল সবাই ব্যাপারটা বিকাশকে বললাম। ও শেখাল যে খ্যাঁচার দুটো পর্যায় হয় একটা হয় ধীরে ধীরে হাত মেরে নিজের বাঁড়া কে খুব আদর করার মত করে খ্যাঁচা, আর একটা হচ্ছে তেড়ে হাত মেরে মালটা বার করে ফেলা। বলল প্রথমে ভাববি যাকে চুদবি সে তোকে, তোর বাঁড়াটাকে খুব আদর করছে নিজের গুদে নেবে বলে। আর সেকেন্ড ফেজে ভাববি যে তুই তাকে চুদে ফাটিয়ে দিচ্ছিস। তার গুদ ভরে দিচ্ছিস তোর মালে। এইভাবে প্র্যাকটিস করলে দেখবি টাইম ও বাড়বে আর মালটা দুরেও পড়বে।
– তুমি কাকে ভেবে খেঁচতে?
– হ্যাঁ বলি আর তুমি ক্যালাও আমাকে।
– না না সত্যি বলছি কিচ্ছু করব না, মাঝে মাঝে পিছনে লাগবো একটু। কিন্তু অপমান টপমান করব না, এই বল না বল না প্লীঈ ঈ ঈ জ
– আমি লক্ষ্মী পিসি কে দেখে খেঁচতাম রবিবার রবিবার, ঐদিন পিসি সব কাপড় জামা কাচত ওদের বাড়ীর কলতলায়, আর বাকী দিন এমনি এমনি মনে মনে ভেবে।
– এ ম্যা অ্যা অ্যা ঐ কেলেন্দিকে দেখে তোমার দাঁড়াতো?
– আরে আমার ব্যাপারটা বোঝার চেষ্টা কর, বাড়ীর আসেপাশে ত্রিসীমানায় কোন মেয়ে ছিল আমাদের? ছিল না। তাই অন্ধা নগরী কানা রাজা।
– তাই বলে লক্ষী পিসি?
– তা তোমার সাথে বিয়ে হবে জানলে তোমার মা কে বলতাম আমাদের পাশের বাড়ীতে এসে কাপড় কাচতে, আর আমি ওনাকে দেখিয়ে দেখিয়ে খেঁচতাম। ও তোমায় তো বলতে ভুলেই গেছি, কাল সন্ধ্যায় যখন তোমার সাথে দুষ্টূমি করছিলাম তুমি একটুখানি চুষে দিয়ে পালিয়ে গেলে তারপরে দেখি কি তোমার মা আমার দিকে তাকিয়ে আছে। আমি লজ্জার মাথা খেয়ে ওনাকে দেখিয়ে দেখিয়ে হাত মারলাম, ওমা দেখি কিনা নড়বার নাম নেই।
– ধ্যাত! তোমার খালি বাজে কথা। সরো উঠতে দাও, এবারে বাথরুমে গিয়ে ঘুয়ে আসি, না হলে শুকিয়ে গিয়ে চড়চড় করবে। যা ক্ষাপামি করলে আজকে বাব্বা। ও হ্যাঁ আজকে না একটা ব্যাপার হয়েছে, দাঁড়াও ধুয়ে এসে তোমায় বলছি।

Popular posts from this blog

আমার ছোট মামীর সাথে চুদাচুদি

ছোটমামী সম্ভবতঃ প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। ওনার বিয়ের সময় আমি ফোরে পরি। ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না। কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোটমা মী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছে। আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনা। ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে। ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই । বড় হবার পরও ছিল সেটা। ছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিল। মামী তখন গ্রামে থাকতো। আমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপুরন হয়। পুকুরে গোসল করতে যাবার আগে মামী ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেস

ভাবী আমাকে চুদল - vabi amake chudo

- -আদিত, ওই আদিত! ওঠতো,versity জাবি না? - -আহ! ভাবী, যাও তো এখন, একদিন versity না গেলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে না। - -ইস! পাগল টা কি যে বলে না, ওঠ, ওঠ। - -আরে ভাবী গত কাল semester ফাইনাল দিয়া আসলাম, আগামি s emester শুরুর আগে কয়েক দিন বন্ধ। কই একটু আরামে ঘুমুব, না, দিলে তো ঘুমের ১২ টা বাজিয়ে। - -ইস! উনার জন্য নাস্তা নিয়া আমার সারা সকাল বসে থাকতে হবে, ঢঙ। - -থাকবেই তো, তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে… বলেই, জিহবায় কামর দিল আদিত। বিয়ের কয়েক মাস পরেই ভাইয়া আমেরিকায় চলে গিয়ে আর ফিরে আসে নি।পরে জানতে পারা যায় ওখানে এক বিদেশী মেয়ের সাথে লিভ-টুগেদার করছে আদিতের বড় ভাই আতিক। এ ঘটনার পর আদিতের বাবা ওর ভাবী রুমার বিয়ে দিতে দিতে চাইলেও রুমা রাজি হয়নি।‘‘বাবা, আমার আপন বলতে কেও নেই আপনারা ছাড়া, তারপরও যদি বিয়ের জন্য আমাকে জোর করেন টা হলে আমি এই বাসা ছাড়তে বাধ্য হবো’’। ‘‘ এসব কি বলছ বউমা! আজ থেকে তুমি আমার মেয়ে হয়ে থাকবে। - -sorry, ভাবী, আমি কিছু ভেবে বলি নি। - -it’s okay ভাবী চলে যেতেই মেজাজটা খিচড়ে গেলো আদিতের। কেন যে একটু বুঝে শুনে কথা বলে না!ধুর! একটু বাইরে থেকে ঘুরে

আপুকে চুদে যে মজা পেয়েছিলাম

আপুরসাধে চুদাচুদির বাকি অংশ আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না।আমি দেখলাম আপুর ১হাতা ঘুমের মদ্দে কাঁধ থেকে নেমে গেছে এবং আপুর ১টা দুধ বের হয়ে আচে।আমি তো প্রথমে অবাক হয়ে গেলাম।পরে তো আমি মহা খুশি।আমি যেন নেশার মধ্যে ছিলাম।১ নজরে আপুর দুধের দিকে তাকিয়ে থাকলাম।কম হলেও ৩৪ size এর দুধ ছিল।কতক্ষণ দেখার পর আমার আপুর দুধ ধরতে মন চাইলো।কিন্তু প্রচণ্ড ভয় কর চিল।কারণ আপু যদি জেগে যায় আর আম্মুকে বলে দেয় তাহলে আম্মু তো আমাকে মেরেই ফেলবে।তো কিছুক্ষণ এভাবে যাবার পর ভাবলাম যে আজকে ধরতেই হবে।কারণ যদি আর কখনো সুযোগ না পাই।প্রথমে ভাবলাম আসতে ডাক দিয়ে দেখবো যে ঘুম পাতলা নাকি।পরে ভাবলাম ডাক দিলে আম্মুর ঘুমো ভেঙ্গে যেতে পারে।আর আপু উথে গেলে আমার আর ধরা হবে না।তো আমি প্রথমে উলটা পাশে ফিরলাম।তারপর আবার আপুর দিকে ফিরতে গিয়ে এমন ভাবে আপুর দুধের উপর হাত রাখলাম যেন ঘুমের ঘোড়ে পড়েছে।দেখলাম আপুর কোন নড়াচড়া নেই।এভাবে ১০ মিনিট গেল।তারপর আস্তে আস্তে আপুর দুধ টিপতে লাগলাম।মেয়েদের দুধযে এতো নরম হয় তা আগে আমার জানা ছিল না।এভাবে আর ১০ মিনিট গেল।মন তখন টিপাটিপিতে সন্তুষ্ট নয়।মন চাচ্ছিল দুধ গুলো চুস্তে।কি